জকিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে নবাগত ওসির মতবিনিময়

জকিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে নবাগত ওসির মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে থানার নবাগত ওসি মো. মোশারফ হোসেন মতবিনিময় করেছেন। মঙ্গলবার বিকেল ৩টায় ওসির কক্ষে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেইন।

মতবিনিময় সভায় নবাগত ওসি মোশারফ হোসেন সাংবাদিকদের সহযোগীতা কামনা করে বলেন, তিনি এলাকার আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে অধিক দায়িত্বশীল হয়ে কাজ করবেন। সীমান্ত এলাকার অপরাধ প্রবণতা চিহ্নিত করে সেগুলো দমনে উর্ধতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে করণীয় নির্ধারণ করে সমাধানের চেষ্ঠা অব্যাহত রাখবেন। মাদক, জুয়া, ইভটিজিংসহ সকল ধরণের অপরাধ বন্ধ করতে কাজ শুরু করেছেন। সীমান্তবাসীর আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে সাংবাদিকসহ সকল মহলের আন্তরিক সহযোগীতা তিনি কামনা করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ওসি তদন্ত সুমন চন্দ্র সরকার, জকিগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরী, সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, যুগ্ম সম্পাদক রহমত আলী হেলালী, কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না, অফিস সম্পাদক কেএম মামুন, প্রচার সম্পাদক মোর্শেদ আলম লস্কর, নির্বাহী সদস্য রিপন আহমদ, নির্বাহী সদস্য আল হাছিব তাপাদার, সদস্য আবু বক্কর ফয়ছল, সংবাদকর্মী ওমর ফারুক ও উজ্জল আহমদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর